মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কোম্পানীগঞ্জে ওমান প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জে ওমান প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পলিশ উপজেলার উপজেলার চর পার্বতী ইউনিয়নের থেকে বিবি হাজেরা (২৫) নামের এক ওমান প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ।

নিহত বিবি হাজেরা উপজেলার চরহাজারী ইউনিয়নের ওমান প্রবাস মহিউদ্দিন শিপনের স্ত্রী ও চর পার্বতী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের নতুন বাড়ির আইয়ুব আলীর মেয়ে। হাজেরা দুই সন্তানের জননী ছিল।

 সোমবার (২৪ অক্টোবর) সকালে লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে  রোববার দুপুর পৌনে ৩টার দিকে হাজেরা পিতার বাড়িতে আত্মহত্যা করে।

নিহতের পিতা আইয়ুব আলী জানান, ১০ থেকে ১২ বছর আগে পারিবারিক ভাবে পার্শ্ববর্তী চরহাজারী ইউনিয়নের ওমান প্রবাসী মহিউদ্দিন শিপনের সাথে হাজেরার বিয়ে হয়। তার স্বামী বর্তমানে ওমানে রয়েছে। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। হাজেরা একদিন আগে স্বীর বাড়ি থেকে তাদের বাড়িতে বেড়াতে আসে। রোববার দুপুরের দিকে সে পরিবারের অজান্তে বসত ঘরের একটি কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। একপর্যায়ে পরিবারের সদস্যরা বিষয়টি আচ করতে পেরে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। সেখান থেকে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং সোমবার সকালে ময়ণাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

 কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে  সোমবার সকালে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS