শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে জেলা পরিষদের সাবেক সদস্য জহিরের ওপর গ্রেফতার -২জন

সেনবাগে জেলা পরিষদের সাবেক সদস্য জহিরের ওপর গ্রেফতার -২জন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে জেলা পরিষদের সাবেক সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সচিব জহিরুল ইসলাম জহির(৪৫) উপর হামলার ঘটনায় সেনবাগ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেঃ সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রামের মৃত শাহ আলমের হাফিজুর রহমান প্রকাশ সোহাগ (৪৫) ও একই গ্রামের আবুল হোসেনে ছেলে আনোয়ার হোসেন প্রকাশ সুমন (৪৫)। গ্রেফতারকৃতদেরে মঙ্গলবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

এরআগে গত ৮ অক্টোবর বিকেলে সাবেক জেলা পরিষদ সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জহিরুল ইসলাম জহিরকে একদল সন্ত্রাসী সেনবাগ পৌরসভার ছিলোনিয়া-অজুনতলা সড়ক থেকে মোটরসাইকেলে গতিরোধ করে একটি সিএনজি যোগে অপহরণ করে তুলে নিয়ে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ও এলোপাথাড়ী ভাবে পিটিয়ে হত্যার চেষ্ঠা চালায়। পবর্তীতে তার জ্ঞান হারিয়ে পেললে তাকে সন্ত্রাসীরা উপজেলার আহম্মদপুর-লালপুল – আহম্মদপুর সংযোগে সড়কের লোহার পোল নামকস্থানে পেলে দিয়ে যায় । পরে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে সেনবাগ পরে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

হামলার গঠনার দীঘ ৮দিন পর জহিরে ছোটভাই নুরজ্জামান বাহাদুর বাদি হয়ে জহিরের সমুন্ধী গোলাম নবী প্রকাশ রায়হান (৩৮), আনোয়ার হোসেন প্রকাশ সুমন (৪৫), জহিদুল ইসলাম রিপন (৩৫), সোহাগ (৩০),সোলেমান (৩৮) ও শাহাজাহান (৪০) নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে সেনবাগ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১২ তারিখ ১৭/১০২২ইং। এরপর সেনবাগ থানা পুলিশ মঙ্গলবার দুপুরে সেনবাগ থানা পুলিশ মামলার ৪ নং আসামি হাফিজুর রহমান প্রকাশ সোহাগ (৪৫) ও আগের দিন সোমবার ২নং আসামি আনোয়ার হোসেন প্রকাশ সুমন (৪৫) গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়িটি নিশ্চিত করে মঙ্গলবার সন্ধ্যায় সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান,গ্রেফতারকৃতদের নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।

৯৮ বার ভিউ হয়েছে
0Shares