শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কাজের মাধ্যমে জান্নাতে যেতে চাই — এসপি মাসুদ আলম

কাজের মাধ্যমে জান্নাতে যেতে চাই — এসপি মাসুদ আলম

জাহিদ হাসান,মাদারিপুর প্রতিনিধি: মাদারীপুর জেলার নবাগত পুলিশ সুপার মো. মাসুদ আলম, বিপিএম (বার), পিপিএম এর যোগদান উপলক্ষে মাদারীপুর জেলার বিভিন্ন পত্রিকা টিলিভিশনে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নবাগত পুলিশ সুপার মো. মাসুদ আলম, বিপিএম (বার), পিপিএম।

তিনি মতবিনিময় সভায় সাংবাদিকদের বলেন, কাজের মাধ্যমে জান্নাতে যেতে চাই । রাষ্ট্রীয় দায়িত্ব পালনে, নাশকতা, সন্ত্রাস, মাদক উগ্রবাদ, জঙ্গী নির্মূলে যা যা করার অতীতের ন্যায় আগামীতেও তা করবো। সকলের উর্দ্ধে জনসাধারনের জান মালের নিরাপত্তা, পুলিশ জনগনের বন্ধু, জনগনের সেবক আর একটি জেলার প্রতিটি নাগরিক অবশ্যই তা অনুভব করবে। আমি নিরপেক্ষ ভাবে কাজ করার চেষ্টা করবো। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি জেলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মনিরুজ্জামান ফকির এবং জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS