শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে গুচ্ছগ্রাম বাসীর আয়োজনে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

ডোমারে গুচ্ছগ্রাম বাসীর আয়োজনে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

রবিউল হক রতন,  ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকার  ৩নং ওয়ার্ডের আয়োজনে মাদার অব হিউম্যানিটি গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে  গুচ্ছ গ্রামের ৩০টি পরিবার।

বুধবার ২৮ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের গুচ্ছ গ্রামে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়।
৭নং বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুচ্ছ গ্রাম বাসীদের সাথে নিয়ে শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রমিজ আলম।
বিশেষ অতিথি নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আ”লীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন, ৭নং বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সভাপতি মনছুর আলী, সহকারী কমিশনার ভুমি জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, ৯নং সোনারায় ইউনিয়ন আ”লীগের সভাপতি শহীদ আহমেদ শান্তু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুজ্জামান রুবেল, বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারেক, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।
শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে গুচ্ছ গ্রাম বাসী রহিমা খাতুন বলেন শুনলাম শেখ হাসিনা ঘর দিবে, আইডি দিলাম রিমুন চেয়ারম্যানকে তিনি আমাদের ৩০টি পরিবারের জন্য জমিসহ পূর্ণাঙ্গ ঘরের ব্যবস্থা করে দিলেন। আমরা ৩০টি পরিবার যতদিন বেচে থাকবো ততদিন আমরা শেখ হাসিনার দীর্ঘ জীবনের জন্য দোয়া করে যাবো।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম বলেন, উন্নয়নের জন্য প্রশাসন, প্রধানমন্ত্রীর এ উপহারে প্রায় ৭থেকে ৮লক্ষ টাকা ব্যয় হয়েছে,এই উপজেলায় ৫শত৮জন ভূমিহীন ও গৃহহীন মানুষকে এই গৃহটি উপহার হিসেবে প্রদান করেছেন। এটাকে অর্ন্তভূক্তি মূলক শেখ হাসিনা মডেল বলা হচ্ছে, আমি দ্বায়িত্ব পালন কালে যতগুলো কাজ করেছি তার মধ্যে সবচেয়ে ভালো লাগা কাজ হলো এই আশ্রয়ন প্রকল্পের কাজ।
উল্লেখ্য যে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩০টি পরিবারের মাঝে জমির কাগজপত্রসহ ঘর নির্মানসহ পূর্ণবাসন করা হয়েছে। আজকে ৩০টি পরিবার এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সহযোগিতায় তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা গনতন্ত্রের মানসকন্যা, মাদার অব হিউম্যানিটি এবং সাধারণ মানুষের আশ্রয়স্থল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছেন। ৭নং বোড়াগাড়ী ইউনিয়নে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সর্বমোট ১শত ৫০টি ঘর নির্মান করা হয়েছে।
১০৩ বার ভিউ হয়েছে
0Shares