শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নীলফামারী ৩ জলঢাকা আসনে সাদ্দাম হোসেন পাভেল বিজয়ী 

নীলফামারী ৩ জলঢাকা আসনে সাদ্দাম হোসেন পাভেল বিজয়ী 

আনোয়ার হোসেন,  জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী ৩ জলঢাকা আসনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন কাঁচি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। আসনের ১০৫ টি কেন্দ্রের ফলাফল থেকে সাদ্দাম হোসেন পাভেলের বিজয় নিশ্চিত হলে তাকে ফুলেল শুভেচছা জানান কর্মী, সমর্থক ও নেতাকর্মীরা। এসময় কর্মী সমর্থকরা প্রিয় নেতার বিজয়ে পাভেল পাভেল স্লোগানে মুখরিত করে তোলে উপজেলা পরিষদ চত্বর ও পৌরশহর।

এসময় তিনি জিরোপয়েন্ট মোড়ে দাড়িয়ে ভোটার, নেতাকর্মী ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বেশি বেশি করে দোয়া ও ভালোবাসা কামনা করেন।

১টি পৌরসভা ও ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত জলঢাকা আসন। ১ম বার নির্বাচনে অংশগ্রহণ করলেও কোন প্রার্থী শক্ত প্রতিদ্বন্দিতা করতে পারেনি সাদ্দাম হোসেন পাভেলের সাথে।

এই আসনে পাভেলের বিরুদ্ধে ভোটযুদ্ধে নেমেছিল হেভিওয়েট প্রার্থী বর্তমান এমপি মেজর অব রানা মোহাম্মদ সোহেল, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা’র সহধর্মিণী মার্জিয়া সুলতানা ও সাবেক এমপি কাজি ফারুক কাদেরসহ ৮ জন প্রার্থী।

১৪ হাজার ১শত ১৬ ভোটের ব্যবধানে বিজয়ী হয় সাদ্দাম হোসেন পাভেল। কাঁচি প্রতীকে ৩৯ হাজার ২ শত ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা’র সহধর্মিণী মার্জিয়া সুলতানা। তিনি ভোট পেয়েছেন ২৫ হাজার ২ শত ৫ ভোট। এছাড়াও অন্য ২ হেভিওয়েট প্রার্থী জাতীয় পার্টির রানা মোহাম্মদ সোহেল লাঙল প্রতিকে ১০ হাজার ২ শত ২৮, স্বতন্ত্র প্রার্থী কাজী ফারুক কাদের কেটলি প্রতিকে ৯ হাজার ৯ শত ২৫ ভোট পান। অন্যান্য প্রার্থীদের মধ্যে তৃণমুল বিএনপির খলিলুর রহমান সোনালী আঁশ প্রতিকে ২৪৮, বাংলাদেশ কল্যাণ পার্টির বাদশা আলমগীর হাতঘরি প্রতিকে ১০৮১, গণতন্ত্রী পার্টির মোজাম্মেল হক কবুতর প্রতিকে ১১৯৩, স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ শামীম মোড়া প্রতিকে ৩৮ ও স্বতন্ত্র প্রার্থী হুকুম আলী খান ট্রাক প্রতিকে ৯৪ ভোট পান।

৬০ বার ভিউ হয়েছে
0Shares