রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
এএসআই’র স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন

এএসআই’র স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনা থানার এএসআই সহিদুল আলম’র স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন সুমি (৩০) নামে এক গৃহবধূ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে থানাসংলগ্ন বাসায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

ভাড়া বাসার মালিক মো. হারুন মিয়া জানান, তার তৃতীয়তলা ভবনের নিচতলায় স্ত্রী নিয়ে থাকতেন থানার এএসআই সহিদুল আলম। বিয়ের পর দীর্ঘদিন ধরে বাচ্চা না হওয়ার কারণে প্রায়ই দুশ্চিন্তা ও পাগলামি করতেন সুমি। এ নিয়ে অনেক চিকিৎসক ও কবিরাজ দেখিয়েও কোনো লাভ হয়নি। তবে সহিদুল তার স্ত্রীর প্রতি সব সময় সন্তুষ্ট ছিলেন ও পারিবারিক কোনো কলহ ছিলনা বলে বাড়ির মালিকের দাবি। তিনি আরো বলেন, ঘটনার দিন সহিদুলের স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে তিনিসহ সুমির স্বামী ও থানার পুলিশরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে দশমিনা হাসপাতালের চিকিৎসক ডা. মিঠুন চন্দ্র হাওলাদার জানিয়েছেন, ওই পুলিশ কর্তার স্ত্রী সুমির অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৫০ শতাংশের বেশি আগুনে পুড়ে গেছে। তাকে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। আর সেখান থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দশমিনা থানার এএসআই সহিদুল আলম’র নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে দশমিনা থানার ওসি (তদন্ত) অনুপ দাস বলেন, এএসআই সহিদুলের স্ত্রী ঢাকায় আইসিইউতে চিকিৎসাধীন। তাদের পারিবারিক কোনো কলহ ছিলনা।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS