শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপি’র বিক্ষোভ সমাবেশে পটুয়াখালীতে জন-মানুষের ঢল

বিএনপি’র বিক্ষোভ সমাবেশে পটুয়াখালীতে জন-মানুষের ঢল

পটুয়াখালী প্রতিনিধি : গণবিরোধী কর্তৃত্ববাদী আওয়ামী লীগ সরকার কর্তৃক জ্বালানী তেল, গ্যাস, বিদ্যুৎ ও পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং ভোলায় পুলিশ কর্তৃক জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমকে গুলি করে হত্যার প্রতিবাদে পটুয়াখালীর দশমিনা উপজেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশে মানুষের ঢল। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা নলখোলা জৈনপুরী খানকা মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহ আলম শানু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. হাসান মামুন। এসময় পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শাহজাহান খান, পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও জেলা বিএনপি’র সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টিসহ উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, আ’লীগ সরকার কর্তৃক জ্বালানী তেল, গ্যাস, বিদ্যুৎ ও পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং ভোলায় পুলিশ কর্তৃক জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমকে গুলি করে হত্যা করেছে এ হত্যার সুষ্ঠ বিচারের দাবী জানাইন। আর এ সরকার ব্যর্থ সরকারের পতন চাই।

৩১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS