সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাণীশংকৈলে আ’লীগের ১৫ আগষ্ট পালনে র‍্যালি ও আলোচনা সভা  অনুষ্ঠিত 

রাণীশংকৈলে আ’লীগের ১৫ আগষ্ট পালনে র‍্যালি ও আলোচনা সভা  অনুষ্ঠিত 

মাহাবুব আলম, রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে সোমবার (১৫ আগস্ট) জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ১০টায় আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ১ মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করেন।
পরে বিকেলে উপজেলা আ”লীগ,যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ ,ছাত্রলীগ,কৃষক লীগ, মহিলা আ”লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন আ”লীগ অফিস থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে।র‍্যালি শেষে চৌরাস্তা মোড়ে আ”লীগ সভাপতি সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ”লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, আ”লীগ সহ-সভাপতি জবাইদুর রহমান ও মুক্তার আলম, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,আ”লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, আ”লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব,  পৌর আ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম ,যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, সেচ্ছাসেবকলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা আ”লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, আ’লীগ নেতা আব্দল মোমিন প্রমুখ।
সঞ্চালনা করেন আ’লীগ নেতা সহ-অধ্যাপক  প্রশান্ত বসাক। বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শের উপর বিস্তারিত আলোকপাত করেন।এইসাথে তারা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নেয়ার আহবান জানান।
২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS