শুক্রবার- ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিকারে মগ্ন যুবকের নিথর দেহের পাশেই পড়েছিল কবুতরটিও

শিকারে মগ্ন যুবকের নিথর দেহের পাশেই পড়েছিল কবুতরটিও

ইসাহাক আলী, নাটোর, ১২ আগস্ট- খুঁটি বেয়ে বৈদ্যুতিক তারে বসে থাকা কবুতর ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ হারালো তারেক বাবু (১৯) এক সিকিউরিটি গার্ডের। পাশেই পড়েছিল পাহারায় কাজে ব্যবহৃত টর্চ লাইট। আর তার অদূরেই ধরতে যাওয়া কবুতরটিও পড়েছিল। গত রাত ২টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়ার বনলতা রিফ্যাক্টরি ইটভাটায় মর্মান্তিক ঘটনাটি ঘটে।  নিহত তারেক দিনাজপুরের নবাবগঞ্জের মধ্যম মাগুরা গ্রামের আজাদ আলীর ছেলে ও ম্যাকসন সিকিউরিটি কোম্পানির একজন সিকিউরিটি গার্ড হিসেবে ওই ফ্যাক্টরিতে দায়িত্বরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সহকর্মী শাহাব উদ্দিন জানান, রাত ২টার দিকে ফ্যাক্টরির উত্তর পাশের হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনের নেগেটিভ তারে একটি কবুতর বসে থাকতে দেখে সেটি ধরতে তারেক খুঁটি বেয়ে উপরে ওঠে। কিন্তু ৩৩ হাজার ভোল্টেজের ওই লাইনের কাছাকাছি যেতেই সে বিদ্যুতায়িত হয় ও বিকট শব্দের পর নীচে আছড়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে দেখা যায় ওই কবুতরটাও মরে পড়ে আছে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক জাহিদ হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কবুতরটি ধরতে লোহার রড ব্যবহার করে উপরে উঠলে সে এ দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান।

১৬১ বার ভিউ হয়েছে
0Shares