বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কাহালুতে ১২টি গৃহহীন পরিবারের মাঝে বাসগৃহের চাবি ও জমি দলিল হস্তান্তর

কাহালুতে ১২টি গৃহহীন পরিবারের মাঝে বাসগৃহের চাবি ও জমি দলিল হস্তান্তর

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ মুজিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩য় পর্যায়ের ২য় ধাপে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ২৬ হাজার ২’শ ২৯টি পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই.সি.টি) নিলুফা ইয়াসমিন, কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা, কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, আলহাজ্ব মো. আব্দুর রহিম প্রামানিক, মো. নেছার উদ্দিন, মাওঃ আব্দুল জলিল, জোবায়দুল ইসলাম সবুজ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের পর কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ৩য় পর্যায়ের ২য় ধাপে উপজেলার মুরইল ইউনিয়নের ১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই.সি.টি) নিলুফা ইয়াসমিন। এসময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও উপজেলা নির্বাহি অফিসার মো. পাপিয়া সুলতানা।

ক্যাপসুনঃ বৃহস্পতিবার বগুড়ার কাহালুর মুরইল ইউনিয়নের ১২টি গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই.সি.টি) নিলুফা ইয়াসমিন।

৫৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS