শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢেপঢেপির বাজারে নেসকোর বিদ্যুতের দাবি ব্যবসায়ী সমিতির ভেলকিবাজি করছে প্রকৌশলী

ঢেপঢেপির বাজারে নেসকোর বিদ্যুতের দাবি ব্যবসায়ী সমিতির ভেলকিবাজি করছে প্রকৌশলী

লালমনিরহাট প্রতিনিধি।লালমনিরহাট সদর উপজেলার ঢঢোগাছ ঢেপঢেপির বাজারে নেসকোর বিদুৎতের সংযোগের দাবি জানিয়ে জেলা নেসকো প্রকৌশলী ও প্রশাসক লালমনিরহাটসহ বিভিন্ন সরকারী দপ্তরে আবেদন করেছে বাজারের ব্যবসায়ী সমিতি। উপরের কর্তৃপক্ষ অনুমতি দিলেও কয়েকজন স্থানীয় কয়েকজন নেসকোর অধীনস্ত টাউটবাটপারদের কারণে ভেলকিবাজি করে চলছেন লালমনিরহাট নেসকো প্রকৌশলী। ফলে বিপাকেপরেছেন ঢঢোগাছ বাজার সমিতির ব্যবসায়িগন। এঘটনায় সরকারি পোষ্ট অফিসের মাধ্যমে পেপার কাটিংসহ আবারো দাবি জানিয়ে পাঠিয়েছেন ভুক্তভোগীগন।

লিখিত গণস্বাক্ষরসহ আবেদনে জানাগেছে, বাজারে পল্লী বিদ্যুত সংযোগ দিলেও নিয়মিত বিদ্যুত না থাকায় তারা নেসকোর সংযোগের বিদ্যুতের দাবী জানান। ঢেপঢেপি বাজারের সমিতির সভাপতি নুরনবী মিয়া বুলু,সাধারন সম্পাদক রিপন মিয়াসহ প্রায় শতাধিক ব্যবসায়ী ছাড়াও  সাধারন মানুষ জানান, ঢেপঢেপির বাজার হতে কয়েকশ গজ দুরে পল্লী বিদ্যুতের সংযোগ থাকলেও সেখানে নেসকো পুল বসিয়ে তার সংযোগ দিয়েছে।  সেখান থেকে মাত্র কয়েকটি পুল বসিয়ে বাজারে নেসকোর বিদ্যুত দেয়া যাবে। এতে বাজার সমিতির শতাধিক ব্যবসায়ী উপকৃত হবে। এছাড়াও উপকৃত হবে স্বাথানীয়রা। বাজার সমিতির  সভাপতি, সম্পাদক ও স্সথানীয়রা সহ ব্যবসায়ীরা জানান,এবিষয়টি নিয়ে নির্বাহী পরিচালক কারিগরী নেসকো লিমিটেড রাজশাহী বরাবর ও আবেদন করা হলে সেখান থেকে ইঞ্জিনিয়ার এসে সরেজমিনে তদন্ত করে লালমনিরহাট নেসকোর নির্বাহী প্রকৌশলীকে ঢেপঢেপির বাজারে সংযোগটি দেয়ার জন্য বলেন। এরপর আরো কয়েকবার লালমনিরহাট নেসকোর নির্বাহী প্রকৌশলীর সাথে যোগাযোগ করলে দিতে চাইলেও ব্যবসায়ী সমিতির আশার বাণী  আজো পুরণ হয়নি। ফলে ব্যবসায়ীরা চরম দুর্ভোগে পরেছেন। তাই বাজার ব্যবসায়ী সমিতি নেসকোর বিদ্যুতের সংযোগের জোর দাবী জানিয়েছেন।
এব্যাপারে লালমনিরহাট নেসকো প্রকৌশলী প্রশান্ত কুমার রায় এর সাথে তার সেলফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ব্যস্ত থাকায় কথা বলা সম্ভব হয়নি।
১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS