সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান দুই মাদক কারবারিকে গ্রেপ্তার

নোয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান দুই মাদক কারবারিকে গ্রেপ্তার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক অভিযান চালিয়ে সাড়ে ৩ হাজার ইয়াবা ও ৭”শ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মৃত খবির উদ্দিনের ছেলে মোঃ জাকির হোসেন খান (৫৫) ও একই ওয়ার্ডের মোঃ জাকির হোসেনের ছেলে মোঃ বাদশা খান (৩৪)।মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের প‚র্ব এওয়াজবালিয়া গ্রামের শাহজাহান সর্দার বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের প‚র্ব এওয়াজবালিয়া গ্রামের শাহজাহান সর্দার বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। অভিযানে ৩ হাজার ৫’শ পিস ইয়াবা ও ৭”শ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল হামিদ বলেন,এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হচ্ছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়। জেলায় মাদকের বিস্তাররোধে এধরেণর অভিযান অব্যাহত থাকবে।

৫২ বার ভিউ হয়েছে
0Shares