সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ——–খাদ্যমন্ত্রী

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ——–খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানতে হবে। বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ কর্মসূচি নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানতে সাহায্য করবে। এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুস্মরণ করে জীবন গড়তে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। রবিবার ১৭ জুলাই দুপুরে নিয়ামতপুর উপজেলা পরিষদের নব নির্মিত হল রুমে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল ও ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) বজলুর রশীদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ হোসেন মন্ডল, বরেন্দ্র আলিম মাদ্রাসার অধ্যক্ষ আতিকুল ইসলাম, বুধরিয়্ াফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মমতাজ হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ।

পরে মন্ত্রী বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ী ও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক ও প্রতিষ্ঠানের মাঝে সনদ ও ক্রেস্ট তুলে দেন।

২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS