রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

তেঁতুলিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জুলহাস উদ্দীন  তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি : তেঁতুলিয়া উপজেলায় রিপন ইসলাম ওরফে বিপু (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।  মঙ্গলবার গভীর রাতে উপজেলার তিরনইহাট ইউনিয়নের ইসলামপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রিপন ওই এলাকার গমির উদ্দিনের ছেলে।
নিহতের বড় ভাই মেহেদী হাসান জানান,  মঙ্গলবার ঈদের দিন রাতে পরিবারের সবাই রাতের খাওয়া শেষে ঘুমাতে যান। পরে রাতে কুকুরের ডাকাডাকি শুরু করলে রিপনের বাবা গমীর উদ্দিন ঘর থেকে বের হলে রিপনের ঘরের বারান্দায় তাকে ঝুলতে দেখেন। পরে তার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে এলে তাকে উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, গত ৭ মাস আগে তিরনইহাট ইউনিয়নের বাবুয়ানি হাট এলাকায় বিয়ে করেন রিপন। তবে তাদের সাংসারিক কোন ঝগড়া বিবাদ বা তেমন কিছুই ছিল না। তবে কিভাবে এমনটি হলো পরিবারের সদস্যরা কোন কিছুই বলতে পারছেন না।
তেতুঁলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই)  তপন কুমার বলেন, নিহতের মরদেহ প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ঘটনা রহস্য উদঘাটন করা হবে।
৬১ বার ভিউ হয়েছে
0Shares