শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলা জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

ভোলা জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন (১১ জুন-২২) আজ শনিবার। সরকারী বালক উচ্চ বিদ্যারয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহন্মেদ এমপি। উদ্ধোধন করবেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আ.ফ.ম বাহউদ্দিন নাসিম। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সঞ্চালনা করবেন সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু। বক্তব্য রাখবেন বিভিন্ন এমপিসহ স্থানীয় নেতারা।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারন সম্পাদক পদ প্রার্থী মইনুল হোসেন বিপ্লবের নেতেৃত্বে ইতিমধ্যে সম্মেলনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলন উপলক্ষে দলীয় নেতাকর্মীরা তাদের পছন্দের প্রার্থীদের ছবি দিয়ে বিলবোর্ড তৈরি করে সাটিয়েছে জেলাজুড়ে। সড়কের উপরে স্থাপন করা হয়েছে বেশ কিছু তোরণ। আর সড়কের দুই পাশে শত শত ব্যানার ফ্যাস্টুন শোভা পাচ্ছে। পুরো শহরজুড়ে ব্যাপক উৎসবের আমেজ তৈরী হয়েছে। আমন্ত্রতি নেতুবৃন্দকে বরন করতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিভিন্ন আয়োজন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব জানান, ইতোমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আবহাওয়া অনুকুলে থাকলে সুন্দর পরিবেশে সন্মেলন অনুষ্ঠিত হবে।

৫৪ বার ভিউ হয়েছে
0Shares