বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক অভিযানে ১৪৫ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক অভিযানে ১৪৫ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রেসবিজ্ঞপ্তি ; র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ৩নং খানপুর ইউপি ৩ নং ওয়ার্ডের অর্ন্তগত বাগলপাড়া এলাকায় ব্যবসার উদ্দেশ্যে গাঁজা সংগ্রহ করছে। পরবর্তীতে, উক্ত গোপন সংবাদের ভিত্তিতে ০৮ জুন ২০২২ খ্রিঃ মধ্য রাতে ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর দুইটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ মুশফিকুর রহমান এর বসতঘর এবং তথসংলগ্ন নির্মানাধীন বিল্ডিং ঘেরাও করে অভিযান পরিচালনা করে নির্মানাধীন বিল্ডিং ঘরের এক কোনে ১৪৫ (একশত পঁয়তাল্লিশ) কেজি গাঁজা সহ ১। মোঃ মুশফিকুর রহমান (৩৫), সাং- বাগলপাড়া, থানা- বিরামপুর, জেলা-দিনাজপুর কে গ্রেফতার করে। উক্ত ১ নং আসামী একজন আন্তঃজেলা অবৈধ মাদক ব্যবসায়ী চক্রের মূল হোতা ও মাদক সিন্ডিকেট চক্রের লিডার হিসেবে স্থানীয় ভাবে কুখ্যাতি রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ অতি গোপনে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে বড় বড় চালানের মাধ্যমে গাঁজা সংগ্রহ করে স্থানীয় মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরামপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

১৬৪ বার ভিউ হয়েছে
0Shares