বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় বারহাট্টায় ছেলের কাঠের চেলার আঘাতে বাবা নিহত

নেত্রকোনায় বারহাট্টায় ছেলের কাঠের চেলার আঘাতে বাবা নিহত

এ কে এম আব্দুল্লাহ,নেত্রকোনা : নেত্রকোনার বারহাট্টায় ছেলের কাঠের চেলার আঘাতে বাবা ফৌজদার মিয়া (৬৫) নিহত হয়েছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রবিবার (৩০ জুন) দুপুর দেড়টার দিকে বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের বাগমারা গ্রামে। এলাকাবাসী অভিযুক্ত ছেলে সায়েম মিয়াকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে।
নিহতের বড় বোন জ্যোসনা আক্তার বলেন, সায়েম মানসিক প্রতিবন্ধী। দুপুরে সে তার ছোট ভাই রাজনকে খুঁজতে থাকে এবং বাবাকে বলে তাকে খুঁজে বের করে দিতে। বাবা রাজনকে খুঁজে বের করে দিতে অপারগতা প্রকাশ করায় সায়েম ক্ষিপ্ত হয়ে পাশে পড়ে থাকা কাঠের চেলা দিয়ে তার বাবা ফৌজদার মিয়ার মাথায় জোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় লোকজন সায়েমকে আটক করে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং আটক সায়েমকে থানায় নিয়ে গেছে।
এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের লোকজনের দাবি, সায়েম মানসিক প্রতিবন্ধী। তার লাঠির আঘাতেই পিতা ফৌজদার মিয়ার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সায়েমকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS