শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
যুক্তরাষ্ট্র আ.লীগের গুরুত্বপুর্ন দু’টি পদে মেসবাহ-ফরিদের পদোন্নতি

যুক্তরাষ্ট্র আ.লীগের গুরুত্বপুর্ন দু’টি পদে মেসবাহ-ফরিদের পদোন্নতি

ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক: পদোন্নতি পেলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের দুই নেতা। দলীয় কর্মকান্ডকে আরও গতিশীল করে স্মার্ট যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ গঠনের লক্ষ্যে গুরুত্বপুর্ন দু’টি পদে মেধাবী দুই নেতাকে পদন্নোতি দেওয়া হয়েছে। গত সোমবার (২৪ জুন) যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ স্বাক্ষরিত পৃথক দু’টি পত্রে মেসবাহ আহমেদকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোঃ ফরিদ আলমকে সাংগঠনিক সম্পাদক পদে পদোন্নতিসহ নতুন পদে নিয়োগ দেওয়া হয়। এর আগে  মেসবাহ মানবাধিকার সম্পাদক এবং ফরিদ শিল্প ও বাণিজ্য সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের কর্মাকান্ডকে আরও গতিশীল করতে শূন্য পদ পূরণের ধারাবাহিকতায় দলীয় প্রধান শেখ হাসিনার নির্দেশে তাদেরকে উক্ত পদে পদোন্নতিসহ নতুন নিয়োগ দেওয়া হয়েছে বলে দলীয় এক সূত্রে জানা গেছে।
মেসবাহ আহমেদ যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক ছিলেন। মোঃ ফরিদ আলম সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগর শিল্প ও বাণিজ্য সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। পদোন্নতি পাওয়ায় সোমবার (২৪ জুন) নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্তোরাঁর পার্টি হলে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। দলের সহ-সভাপতি ডা. মাসুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক দুরুদ মিয়া রুনেল ও প্রচার সম্পাদক আবদুল হামিদসহ অন্যান্য নেতারা এ সময় উপস্থিত ছিলেন।
পদন্নোতি পেয়ে মেসবাহ আহমেদ ও ফরিদ আলম তাদের প্রতিক্রিয়ায় বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ মর্যাদার সাথে দায়িত্ব পালনে তারা সচেষ্ট থাকবেন। দলের যে কোন সঙ্কটে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একসাথে কাজ করার আশাও প্রকাশ করেন এ দুই নেতা। একই সাথে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন তারা।

১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS