শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৩ সন্তানের জননীকে মধুখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগ

৩ সন্তানের জননীকে মধুখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগ

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ২৫ জুন ২০২৪খ্রি. মঙ্গলবার : ফরিদপুরের মধুখালীতে এক ইউনিয়ন পরিষদের সদস্য এর বিরুদ্ধে সৌদি আরব প্রবাসির স্ত্রী ৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ হয়েছে মধুখালী থানায়।
ইউপি সদস্যের নাম সয়েল আহমেদ(৪০)। সে উপজেলার ৪নং কামালদিয়া ইউনিয়নের কালপোহা গ্রামের মো.রেজাউল করিম চান্নুর ছেলে ও ঐ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য। ঘটনার পর থেকে ঐ ইউপি সদস্য আত্মগোপনে রয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ৪নং কামালদিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য সয়েল আহমেদ (৪০)২৩ জুন রবিবার আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে একই গ্রামের গৃহবধু (৩২) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যাওয়ার সুযোগে ঘরে প্রবেশ করে অভিযোগকারী গৃহবধুর শয়ন কক্ষে প্রবেশ করে অপেক্ষা করতে থাকেন এবং প্রকৃতির সাড়া সেরে অভিযোগকারী গৃহবধু ঘরে ঢুকে তার শয়ন কক্ষে প্রবেশ করলে ওই ইউপি সদস্য তাকে পিছন থেকে ঝাপটে ধরে বিছানায় ফেলে শরীর থেকে সালোয়ার-কামিজ খুলে ধর্ষণের চেষ্টা চালালে গৃহবধুর ডাক-চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে ধর্ষন চেষ্টা কারী ইউপি সদস্য পালিয়ে যান।
২৪জুন সোমবার দুপুরে মধুখালী থানায় ইউপি সদস্য সয়েল আহমেদ এর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ করেছেন।
এ ব্যাপারে ঐ ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য বাবলু খান সহ কয়েকজন ইউপি সদস্য বলেন বিগতদিনে সয়েল আগমেদ এর বিরুদ্ধে এ জাতীয় অভিযোগ ছিল। সে একজন খারাপ প্রকৃতির লোক।
এ বিষয়ে মধুখালী থানার ওসি তদন্ত মো. শফিকুল আলম বলেন অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।অভিযুক্ত ইউপি সদস্য সয়েল আহম্মদের মোবাইলে যোগাযোগ করলে তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। তিনি আরো বলেন এটা একটি গ্রাম্য রাজনীতি। আমাকে ফাঁসানো হচ্ছে। কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়ালিদ হাসান মামুনের মোবাইলে জানতে চাইলে তিনি জানান এ ব্যাপারে আমি কিছুই জানি না । পরস্পর শুনেছি ।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS