সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে তিন যুবকের কারাদন্ড

সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে তিন যুবকের কারাদন্ড

দুলাল সরকার (সৈয়দপুর-নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুর প্লাজার ফ্রেন্ড জুস বার নামক একটি চাইনিজ হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিন যুবককে পৃথক মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল ৩১ মে বিকালে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শামীম হুসাইন ওই কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গতকালে বিকালে সৈয়দপুর প্লাজার তৃতীয় তলায় অবস্থিত ফ্রেন্ড জুস বার নামক একটি রেস্তোরাঁয় আকস্মিক এক অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে সেখান থেকে ছয় জন যবকযুবতীকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতে আটককৃত তিন যুবককে হোটেলে অসামাজিক কার্যকলাপের দায়ে পৃথক মেয়াদে সাজা প্রদান করা হয়। সাজাপ্রাপ্তরা হচ্ছে, দিনাজপুরের খানসামা উপজেলা পাকেরহাটের হামিদুল ইসলামের ছেলে মো. আশরাফুল (২০), একই এলাকার সাইফুল ইসলামের ছেলে মো. সোহান (২২) এবং পার্বতীপুরের রোস্তম আলীর ছেলে মহিম ইসলাম (২৮)। এদের মধ্যে আশরাফুল ও সোহানকে তিন দিন করে বিনাশ্রম কারাদন্ড এবং মহিম ইসলামের সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। আর আটককৃত তিন যুবতীকে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শামীম হুসাইন ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। তবে অভিযানে সময় হোটেল মালিক কৌশলে দ্রুত সটকে পড়ে। এ সময় ফ্রেন্ড জুস বার নামক চাইনিজ রেস্তোরাঁটি সীলগালা করে দেয়া হয়। এ সময় সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদুর রহমান ও ইন্দ্র মোহন রায়সহ পুলিশ সদস্যরা সহায়তা দেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, হোটেলে অসামাজিক কার্যকলাপের দায়ে ভ্রাম্যমান আদালতে তিন যুবককে সাজা প্রদানের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কারাদন্ড প্রাপ্তদের নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়।

২০২ বার ভিউ হয়েছে
0Shares