শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে আ”লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ডোমারে আ”লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

রবিউল হক রতন , ডোমার (নীলফামারী) প্রতিনিধি:  কেন্দ্রীয় ও জেলার সিদ্ধান্ত মোতাবেক ডোমার উপজেলা আ”লীগের ৩১ জুলাই”২২ অনুষ্ঠিতব্য ত্রি-বার্ষিক সম্মেলন বানচাল করার ষড়যন্ত্রকারী পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনুসহ তার সহযোগীদের বহিষ্কারের দাবীতে উপজেলা আ”লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার ২৮ জুলাই দুপুরে উপজেলা আ”লীগের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা আ”লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, উপজেলা আ”লীগের সিনিয়র সহ-সভাপতি মনছুর আলী, সহ-সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন, পৌর আ”লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, ৯নং সোনারায় ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছাদেকুর ইসলাম মোনাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে উপজেলা আ”লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল বলেন, কেন্দ্রীয় এবং জেলা কমিটির নির্দেশক্রমে আগামী ৩১ জুলাই ডোমার উপজেলা আ”লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘ নয় বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে একটি প্রান চাঞ্চল্য এবং উৎসব মুখর পরিবেশ ফিরিয়ে এসেছে। অত্যান্ত দুঃখের বিষয় গত ২৬ জুলাই ডোমার পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু আ”লীগের কিছু বিভ্রান্তকারী এবং একটি মহলের ইন্দোনে তার সহযোগীদের নিয়ে আগামী ৩১ জুলাই উপজেলা আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়ে একটি বিক্ষোভ মিছিল শেষে পথসভার বক্তব্য বলেন সদ্য অব্যাহতি প্রাপ্ত উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদকসহ আরও কিছু লোককে সেখানে সম্পৃক্ত না করলে তারা সম্মেলন হতে দিবে না। সম্মেলনকে তারা ভন্ডুল করে দিবে। আমরা এর দৃঢ় প্রতিবাদ জানাই, যারা এরকম কথা বলতে পারে তারা কখনোই আ”লীগের সাথে সম্পৃক্ত থাকতে পারে না।
আজকে যে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে তা আমাদের দলীয় হাই কমান্ডের নির্দেশে। যারা হাই কমান্ডের নির্দেশ চ্যালেঞ্জ করতে চায় সেই সমস্ত অনুপ্রবেশকারী সেই সমস্ত রাজনীতি বর্হিভূত এই কর্মকান্ড করতে চায়, আমরা মনে করি সেই সমস্ত ব্যক্তিদেরকে কোন ভাবে আ”লীগের মতো সুশৃঙ্খল দলে তাদের থাকা উচিত নয়। তাই আপনাদের মাধ্যমে আমরা জেলা এবং কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করি ডোমার পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনুসহ যারা যারা এই সম্মেলনকে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন তাদেরকে অবিলম্বে আ”লীগ থেকে বহিষ্কারের দাবী জানাচ্ছি।
৩৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS