শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে লটারীর মাধ্যমে দুই বিধবা নারীকে লাখপতি বানালেন সৈয়দ হারুন ফাউন্ডেশনে

সেনবাগে লটারীর মাধ্যমে দুই বিধবা নারীকে লাখপতি বানালেন সৈয়দ হারুন ফাউন্ডেশনে

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশন কর্তৃক এবার লটারীর মাধ্যমে চতুর্থ ও পঞ্চম লাখপতি নির্বাচিত হয়েছেন দুই বিধবা নারী অর্জুনতলা ইউপির ইদিলপুর গ্রামের বিধবা মনি বেগম ও ছিলোনিয়া গ্রামের বিধবা তাসলিমা বেগম।
মঙ্গলবার রাতে সৈয়দ হারুন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টপস্টার গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হারুনের দক্ষিন মানিকপুর গ্রামস্থ সৈয়দ হারুন মঞ্জিলে সংগঠনের আহবায়ক জাবেরের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ কাউছারের সঞ্চালনায় অনুষ্ঠিত লাখপতি নির্বাচন ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টপস্টার গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন সৈয়দ হারুন , বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক সৈয়দা শারমিন ও সৈয়দ রাহাত, সংগঠনের উপদেষ্ঠা ও সেনবাগ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মাষ্ঠার আবদুস সাত্তার, অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন, টপ স্টার গ্রæপের পরিচালক শাহাদা হোসেন মিন্টু, সমাজসেবক আলী হোসেন রতন, সমাজসেবক আবু ইউসুফ মজুমদার, ব্যবসায়ী মোঃ মিজানুল হক চৌধুরী, কুতুব উদ্দিন চৌধুরী, বিদায়ী আহবায়ক মোঃ ইসহাক, সদস্য সচিব রমজান আলী মাসুম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবগ
উল্লেখ্য ২০১৯ সালে সৈয়দ হারুন ফাউন্ডেশনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে এলাকার পিছিয়ে পড়া লোকজনের আর্থ সামাজিক উন্নয়নে ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া,অসহায়দের আর্থিক সহযোগীতা করা। এরপর ২০২২ সাল থেকে শুরু হয় বছরে নুন্যতম ২জনকে লাখপতি বানানোর প্রজেক্ট । এরপর থেকে সংগঠনের সদস্যদের দিয়ে এলাকার অসহায় ও গরীবদের তালিকা তৈয়ারী করে লটারীর মাধ্যমে লাখপতি নির্বাচন করে তাদেরকে সাবলম্ভী করার উদ্যোগ নেওয়া হয়। এর ধারাবাহিকতায় মঙ্গলবার লটারীর মাধ্যমে চতুর্থ ও পঞ্চম লাখপতি নিবাচিত হন সেনবাগ উপজেলা ৫নং অর্জুনতলা ইউনিয়নের অর্জুনতলা ইউপির ইদিলপুর গ্রামের বিধবা মনি বেগম ও ছিলোনিয়া গ্রামের বিধবা তাসলিমা বেগম।

২৩ বার ভিউ হয়েছে
0Shares