বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

মধুখালীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১২ জুন ২০২৪খ্রি. বুধবারঃ ফরিদপুরের মধুখালীতে উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনের ৫ম তলায় নির্মাণ কাজের সময় অসাবধানতা বসত পড়ে গিয়ে মৃত্যু হয়েছে।
ঘটনার বিবারনে জানা যায় ১২ জুন বুধবার সকাল ৮টার দিকে মধুখালী উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনের ৫ম তলায় কাজে কর্মরত নির্মাণ শ্রমিক মোঃ শাকিল (১৭) অসাবধানতা বসত পড়ে গিয়ে মারা যান। সে চাঁপাইনবাবগঞ্জপ জেলার নাচোল উপজেলার হাকরুইল গ্রামের সিটু মিয়ার ছেলে। নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আশঙ্কা জনক প্রথমে মধুখালী উপজেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর যাওয়ার পথিমধ্য তিনি মারা যান। নির্মাণাধীন ভবনের ৫ম তলা থেকে পড়ে কর্মরত নির্মাণ শ্রমিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন। তিনি আরো বলেন এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।
মধুখালী উপজেলা পরিষদের বর্ধিত নির্মাণাধীন ৫ম তলার ঠিকাদারী প্রতিষ্ঠান কুষ্টিয়ার সৈকত এন্টারপ্রাইজ হলেও কাজ বাস্তবায়ন করছিলেন স্থানীয় আল আমীন ট্রেডার্স নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS