বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসায় দিনব্যাপী ফল উৎসব

সেনবাগে আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসায় দিনব্যাপী ফল উৎসব

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সেনবাগ উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসায় দিনব্যাপী ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার সেনবাগ পৌরশহরের কলেজ রোডস্থ মাদ্রাসার শিক্ষাথীদের অংশ গ্রহনে ওলামায়ে কেরাম ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে ওই ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।
মাদ্রাসার প্রিন্সিপাল জান্নাতুল ফেরদৌসের সার্বিক তত্ত¡াবধানে ও এমাম হোসেন রুবল, মাওলানা মোয়াজ্জেম বিন মোশাররফ ও তারিক বিন মাহমুদের সঞ্চালনায় এবং প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা জাহিদুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী জেলা পরিষদের সদস্য সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন, সেনবাগ প্রেস ক্লাব সভাপতি খোরশেদ আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম পাটোয়ারী,সাংবাদিক ফখরুল ইসলাম,সাংবাদিক নিজামুদ্দিন খন্দকার ও সেনবাগের বিশিষ্ট ওলামায়ে কেরাম ।
আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসার শিক্ষা ব্যাবস্থা এবং ফল উৎসবের মত এমন একটি ব্যাতিক্রমধর্মী অনুষ্ঠানের ভ‚য়সী প্রশংসা করেন এবং উক্ত আয়োজনের জন্য মাদ্রাসা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন আমন্ত্রীত অতিথিরা। শেষে সকল অতিথিগন ফল উৎসবের স্টল গুলো ঘুরে দেখেন, স্টল গুলোতে ছিলো নানান ধরনের ফল যেমন, আম,জাম, লিচু কলা, আনারস, পেয়ারা কাউ,ডেউয়া, ডুমুর সহ নানান ফল ফলাদী। এসময় ছাত্র ছাত্রীরা অতিথিদের বাহারী ধরনের ফল ফলাদী উপহার দেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ সর্বোচ্চ ফল ফলাদী দিূে সাজানো স্টলগুলো ১ম, ২য়, ৩য় স্থান অধিকার কারী সহ সকল অংশগ্রহণ কারী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার তুলেদেন।

১১৯ বার ভিউ হয়েছে
0Shares