বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালাইয়ে নলকুপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কালাইয়ে নলকুপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মোঃ আমজাদ হোসেন স্টাফ রিপোর্টার

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নে পুর গ্রামে গভীর নলকূপের বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার (২৭মে) সকালে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওয়াসীম আল বারী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, উপজেলার উদয়পুর ইউনিয়নের পুর গ্রামের নুরুন্নবী সরকারের বরেন্দ্র বহুমুখীর গভীর নলকূপের বৈদ্যুতিক খুঁটির নিচে ফসলের মাঠে কাজ করতে এসে সোমবার সকালে এক যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে তারা কালাই থানাকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন সংশ্লিষ্ট থানা পুলিশ।

এ সময় মৃত ব্যক্তির শরীরে বৈদ্যুতিক শকের চিহ্ন পাওয়া যায়। পুলিশের ধারণা, বিদ্যুতের ট্রান্সফরমার চুরির সময় বৈদ্যুতিক শক খেয়েই তার মৃত্যু হয়েছে।

জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কালাই সাব জোনাল অফিসের ডিজিএম হামিদুল হক বলেন, একটি চক্র বিভিন্ন স্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করে চলেছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বৈদ্যুতিক পুলের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হয়েছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওয়াসীম আল বারী সাংবাদিকদের বলেন, ওই ব্যক্তির মরদেহ খুটির নিচে পড়ে ছিল সেখানে পল্লী বিদ্যুতের একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার ছিল। ধারনা করা হচ্ছে ওই ব্যক্তি তার সহযোগীদের নিয়ে ওই বৈদ্যুতিক ট্রান্সফরমারটি চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি, মৃত ব্যক্তিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS