শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
উপজেলা পরিষদ নির্বাচনে; দশমিনায় তাতী লীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন

উপজেলা পরিষদ নির্বাচনে; দশমিনায় তাতী লীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি। পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের প্রার্থী ও উপজেলা তাতী লীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন হাওলাদার ১২হাজার ১৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটর সাইকেল প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. নাঈম বশির উদ্দিন পেয়েছেন ১০হাজার ৪৮ ভোট। মঙ্গলবার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।
এছাড়া, চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল আজিজ (দোয়াত কলম) প্রতীকে পেয়েছেন ৭হাজার ৪৪ ভোট, (ঘোড়া) প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ৭হাজার ৬১৬ভোট, (কাপ পিরিচ) প্রতীকের আবু বকর সিদ্দিক ৫হাজার ২ ভোট, (হেলিকাপ্টার) প্রতীকের মাকসুদুর রহমান ২হাজার ৭২৮ ভোট, (চিংড়ি মাছ) প্রতীকের আবু সালেহ ৩২৫ ভোট ও (আনারস) প্রথীকের এনায়েতুল ইসলাম ৬ ভোট পেয়েছেন।
এদিকে, ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রথীক নিয়ে মো. তমিজ উদ্দিন তমান জোমাদ্দার ২১হাজার ১৯৭ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সভাপতি মো. নাসির উদ্দিন পালোয়ান টিউবওয়েল প্রতীকে ডেয়েছেন ১৪হাজার ৪০ ভোট। অপর প্রার্থী মোফাজ্জেল হক তালা প্রতীকে ৯হাজার ৭৯২ভোট।
তবে উপজেলা মহিলা ভাইস চেয়্যারম্যান পদে ফুটবল প্রতীকে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি ৩৩হাজার ৪ ভোট পেয়ে চতুর্থবার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাএ প্রতিদ্বন্ধী প্রার্থী মনিরা বেগম পেয়েছেন ১২হাজার ৮১ ভেটি।
এবিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, উপজেলায় ভোটার সংখ্যা ১লাখ ১৬হাজার ৪৪জন। তাদেও মধ্যে ৪৭হাজার ৪১৬জন ভোটার ভোট দিয়েছেন। যা উপজেলার মোট ভোটরের ৪০.৮৬শতাংশ।###

২২ বার ভিউ হয়েছে
0Shares