শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালন করা হয়েছে। প্রত্যুষে শহিদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণির মধ্য দিয়ে সাথে সাথে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদন। কর্মসূচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সরকারি হাসপাতালে রোগিদের বিনামূল্যে উন্নতমানের খাবার পরিবেশন, আলোচনা সভা, এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার পপি খাতুনের  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, উপজেলা সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, কাজী তারা ও মজিবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ। এসময় উপজেলা পরিষদ কর্মকর্তাগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS