মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক

র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক

রনি আকন্দ কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ী এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে ১৬০ পিচ ট্যাপেন্টডলসহ আজিজুল হক @ সোহেল (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

আটককৃত মাদক ব্যবসায়ী বগুড়া জেলার শীবগঞ্জ থানার তিলচ বড়াইল গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে আজিজুল হক।

মঙ্গলবার সকালে র‍্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের কাছে বিভিন্ন মাধ্যম থেকে তথ্য আসে, আজিজুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল আজিজুলের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, কালাই থানাধীন মোলামগাড়ী এলাকা মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মোলামগাড়ী এলাকায় অভিযান চালিয়ে মো.আজিজুল হক @ সোহেল’কে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামিকে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১৬০ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আটক আজিজুল একজন চিহ্নিত মাদক কারবারী। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
পরবর্তীতে আটক মাদক ব্যবসায়ী আজিজুলের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS