সোমবার- ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সড়কের পাশে উল্টে গেল বাস আহত ১৫!

সড়কের পাশে উল্টে গেল বাস আহত ১৫!

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে সড়কের পাশে বাস উল্টে প্রায় ১৫ জন বাস যাত্রী আহত হয়েছেন। ঘটনাটি বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে আক্কেলপুর-বগুড়া সড়কের ভিকনী নামক স্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০ টার সময় আক্কেলপুর বাস ¯ট্যান্ড থেকে দাদা নাতি পরিবহনের একটি বাস বগুড়ার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমেধ্য আক্কেলপুর-বগুড়া সড়কের ভিকনী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝায় ট্রাককে সাইড দিতে গিয়ে সড়কেন পাশে খাদে উল্টে যায়। এতে প্রায় ১৫ জন বাস যাত্রী গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী আবু হাসান নামের ব্যক্তি বলেন, ‘আমি পাশেন জমিতে কাজ করছিলাম। হঠাৎ দেখি বাসটি উল্ট গেল। মাঠে কাজ করা আরও কৃষকের অসহায়তায় আমরা উদ্ধার তৎপরতা শুরু করি।

গোপিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, সিমেন্ট বোঝায় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে দূর্ঘটনাটি ঘটে। এতে অনেকেই গুরুতর হয়েছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, বেলা সাড়ে এগারোটার দিকে দূর্ঘটনাটি ঘটে। থানা পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। এখনো পর্যন্ত প্রায় ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

১১৪ বার ভিউ হয়েছে
0Shares