বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে বাস চাপায় সেনা সদস্য নিহত

আক্কেলপুরে বাস চাপায় সেনা সদস্য নিহত

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে নাইচ হোসেন (৩০) নামের এক সেনা সদস্য ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনাটি রবিবার বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদ চত্বরের নিকটে প্রধান সড়কে ঘটেছে। তিনি উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মহিতুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সেনা সদস্য নাইচ হোসেন (৩০) তার শিশু পূত্রের আকিকা অনুষ্ঠানের উদ্দেশ্যে ছুটিতে বাড়ি আসেন। রবিবার সকালে অনুষ্ঠানের বাজার করতে আক্কেলপুর বাজারে এসেছিলেন। মোটরসাইকেল যোগে আক্কেলপুর থেকে বাড়ি ফেরার পথে উপজেলা পরিষদ চত্বরের নিকটে সিঙ্গার শো-রুমের সামনে বিপরীত দিক থেকে বগুড়া থেকে ছেড়ে আসা হাবিব পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-২৫৮৭) তাকে ধাক্কা দেয়। এ সময় পড়ে গিয়ে তার মাথা বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করে থানা পুলিশে খবর দিলে পুলিশ চালক ও বাসটিকে থানা হেফাজতে নেয়।

নিহতের চাচাতো ভাই হুমায়ুন কবির রানা বলেন, ‘নাইচ হোসেন (৩০) বাজার করে ফেরার পথে বাস চাপায় নিহত হয়েছেন। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে খাগড়াছড়ি ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, ‘মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ঘাতক বাস এবং চালককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে, প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে’।

৭৬ বার ভিউ হয়েছে
0Shares