শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
জামিনে মুক্ত সিসিকের ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর হিরণ

জামিনে মুক্ত সিসিকের ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর হিরণ

হাফিজুল ইসলাম লস্কর, সিলেটঃ সিলেটের আলোচিত আরিফ হত্যা মামলায় অভিযুক্ত সিসিকের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) বিকাল ৫টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান কাউন্সিলর নিপু। কারা ফটকে তাকে বরণ করতে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কাউন্সিলর হিরন মাহমুদ নিপুর ঘনিষ্টসূত্র জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, হিরন মাহমুদ নিপু রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তিনি ওই হত্যাকাণ্ডে জড়িত নয়। তার প্রতিপক্ষ মহল তার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবে এই মামলায় নিপু-কে জড়িয়েছে।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারী সিলেটের আলোচিত আরিফ হত্যা মামলায় আদালতে হাজিরা দিতে গেলে মহানগর দায়রা জজ আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। ওইদিন উচ্চ আদালতের আগাম জামিনের মেয়াদ শেষ হলে তিনি সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে পুনরায় জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক এ কিউ এম নাসির উদ্দীন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS