মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সোমালিয়া জলদস্যুদের হাতে জিম্মী নাবিক তারিকুলমধুখালীর গ্রামের বাড়ীতে জেলা প্রশাসক

সোমালিয়া জলদস্যুদের হাতে জিম্মী নাবিক তারিকুলমধুখালীর গ্রামের বাড়ীতে জেলা প্রশাসক

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১৯ মার্চ ২০২৪খ্রিঃ মঙ্গলবার :  ভারত মহাসাগরে সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মী তারিকুল ইসলামের গ্রামের বাড়িতে চলছে আহাজারি। সস্তানকে ফিরে পেতে কান্নাকাটি করছেন আল্লাহর কাছে।
মঙ্গলবার দুপুরে তার গ্রামের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ছকড়িকান্দি গ্রামের বাড়িতে ফরিদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার আসেন। ইফতারী সামগ্রী নিয়ে দেখা করেন অপহৃত তারিকুল ইসলামের পরিবারের সাথে । বিস্তারিত শোনেন ও সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা বলেন এবং পরিবারকে শান্তনা দেন।
জেলা প্রশাসককে কাছে পেয়ে এসময় তারা সন্তানকে ফিরে পাওয়ার জন্য সরকারের সহায়তা কামনা করেন। একইসাথে সরকার যাতে ওই জাহাজের সকলকেই জীবিত উদ্ধার করতে পারে সেই আর্তি জানান। বন্দী নাবিকের পিতা দেলোয়ার হোসেন ও মা হাসিনা বেগম।
এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনিক,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি বিদ মোঃ আলভীর রহমান, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সুদেব কুমার দাস,সমাজসেবা কর্মকর্তা কল্লোল সাহা,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া,ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিগণ।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS