সোমবার- ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে বৈদুতিক খুটি সরানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত-৪

সেনবাগে বৈদুতিক খুটি সরানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত-৪

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বৈদুতিক খুটি সরানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী সহ ৪জন আহত হয়েছে। ওই হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির ৫নং ওয়ার্ডের দক্ষিন মোহাম্মদপুর মকু সওদাগর বাড়িতে।্ স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করেছে। আহতরা হচ্ছেঃ ওই বাড়ির ইব্রাহিম খলিল(৪৫)বিভি ফাতেমা(২৭)বিবিখোদেজা(৩৫) শাহ আলম(৩০)।
আহত ইব্রাহিম খলিল জানান,তাদের বাড়িতে নিজ জায়গা থেকে একটি বৈদ্যুতিক খুটি সরানোর সময় একই বাড়ির সবুজ, ইউসুফ, জহির, দেলোয়ার, জয়নাল তাদের খুটি সরানোর কাজে বাঁধা দেয়। এসময় তর্কবির্তকের এক পর্যায়ে তারা অর্তকিতে এলোপাথাড়ী ভাবে কুপিয়ে ও পিটিয়ে তাদরে ৪জনকে আহত করে। এ সময় তাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এ সে তাদেরকে উাদ্ধার করে সেনবাগ উপজেলা ৫০শর্যা হাসপাতালে ভর্তি করান। এঘটনায় সেনবাগ থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
এব্যাপারে যোগাযোগ করলে,সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেওয়া হবে।

২১ বার ভিউ হয়েছে
0Shares