মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে নেহা’স মেকওভার বিউটি পার্লার উদ্বোধন

পঞ্চগড়ে নেহা’স মেকওভার বিউটি পার্লার উদ্বোধন

পঞ্চগড় : পঞ্চগড় জেলা শহরে-নেহা’স মেকওভার বিউটি পার্লার এর শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় আবিদ অর্কিট মার্কেটের নীচ তলায় ফিতা ও কেক কেটে বর্ণিল আয়োজন এর মধ্য দিয়ে এটির উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা পঞ্চগড় – ৩০১ আসনের সংসদ সদস্য রেজিয়া ইসলাম।
এসময় সংসদ সদস্য রেজিয়া ইসলাম বলেন,এ দেশের প্রধানমন্ত্রী একজন নারী, নারী হয়ে যেভাবে দেশকে উন্নয়নের শীর্ষে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় দেশের নারীরাও উদ্যোক্তা হয়ে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলছেন, পাশাপাশি তাদের পরিবারকে আর্থিক ভাবে সহযোগিতা করছেন।
নাসিব ও উদ্যোক্তা উন্নয়ন হাব,পঞ্চগড় সভাপতি মো: সাইফুল্যাহ তিনি বলেন,“নারীরা যেভাবে নিজেদের স্বাবলম্বী করে তুলছে তাতে শুধু শহরে নয়, প্রত্যন্ত অঞ্চলেও এখন নারীরা পিছিয়ে নেই। এখন তারা কেউ আর ঝরে পড়ে না বরং নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে বিভিন্ন ভাবে এগিয়ে যাচ্ছে।
এদিকে নেহা’স বিউটি পার্লার স্বত্বাধিকারি নেহা বলেন,আধুনিকতার ছোয়া দিতে আমাদের এই প্রতিষ্ঠানের সুচনা। আমরা অভিজ্ঞ কারিগর ও বিদেশী ভাল মানের পণ্যের মাধ্যমে সেবা আমাদের সেবগ্রহিতাদের সুবিধা নিশ্চিত করবো। “নারী কর্মসংস্থান সৃষ্টি’র লক্ষ্যে মূলত আমার এই সামান্যতম উদ্যোগ গ্রহণ। মেকআপ কাজে দীর্ঘদিনের কাজের অভিজ্ঞতা এবং অত্যান্ত দক্ষতা সম্পন্ন বিউটিশিয়ান দ্বারা আমার এই প্রতিষ্ঠানটি শুরু করতে যাচ্ছি,ভাল ফলাফল পেলে এর চেয়েও বড় পরিসরে করার উদ্যোগ গ্রহণ করবো।
এসময় বিসিক পঞ্চগড়ের ডি.এম জুয়েল চন্দ্র সেন,নাসিব ও উদ্যোক্তা উন্নয়ন হাব,পঞ্চগড় সভাপতি মো: সাইফুল্যাহ সহ অনেকে উপস্থিত ছিলেন।

২০৯ বার ভিউ হয়েছে
0Shares