শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শাহজাদপুরে কোচ-সিএনজি সংঘর্ষে মা মেয়ে নিহত ও আহত ৫

শাহজাদপুরে কোচ-সিএনজি সংঘর্ষে মা মেয়ে নিহত ও আহত ৫

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের মাদলা নামক স্থানে বগুড়া নগড়বাড়ি মহাসড়কে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কোচ সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

নিতরা হলেন বেলতৈল ইউনিয়নের কাদাই বাদলা মিস্ত্রী পাড়া গ্রামের সুধাম সুত্রধরের স্ত্রী মিতু রানী সুত্রধর (৩০) ও মেয়ে ইচ্ছা ইচ্ছামনি (৭)। আহতরা হলেন, সুধাম সুত্রধরের মেয়ে কথা মনি সুত্রধর (১২), পলি সুত্রধর (১৮), খুকনি যুগীবাড়ি গ্রামের সৌরভ সুত্রধর (২০), অরুনা সুত্রধর (৫৫), সিএনজি চালক সাঁথিয়া উপজেলার তাইমুল ইসলাম (২৫)। আহতদের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহত সবার অবস্থা আসংকা জনক বলে জানাগেছে।

এ বিষয়ে পুলিশ ফায়ার সার্ভিস ও হাসপাতাল সুত্রে জানা যায়, এদিন সকাল সাড়ে ১০টার দিকে আহত ও নিহতরা শাহজাদপুর থেকে সিএনজি যোগে পাবনা জেলার কাশিনাথপুরে আত্নীয় বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল। যাত্রীবাহী সিএনজিটি মাদলা নামক স্থানে পৌছালে চাটমোহর থেকে ছেড়ে আসা নারায়নগঞ্জগামী শাহজাদপুর ট্রাভেলস কোচ দ্রুত যাওয়ার সময় যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিতু সুত্রধর ও হাসপাতালে নেওয়ার পথে মেয়ে ইচ্ছা মনি নিহত হয়। চালকসহ অপর যাত্রীরা আহত হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইচ্ছা মনিকে মৃত ঘোষনা করে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার পঙ্গু, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে প্রেরন করে।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শারমিন আলম বলেন, আহতদের অবস্থা আসংকা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতাল, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ রেজাউল করিম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পৌছে দেওয়া হয়েছে।

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার জানান, নিহতদের লাশ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় সোর্পদ করা হয়েছে। ঘাতক কোচটি পালিয়ে যাওয়ায় হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ কোচটিকে আটকের চেষ্টা করছে। এঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares