শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার এর উপর হামলার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন,গত রোববার (২৮ জানুয়ারী) রাতে এশার নামাজ পড়তে যাওয়ার সময় সাঁথিয়া সরকারি কলেজ মসজিদের সামনে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন। তিনি জানান,আগে থেকে ওত পেতে থাকা দু’জন দুর্বৃত্ত তাঁর উপড় অতর্কিত হামলা করে ও কিল-ঘুষি মারে। এ সময় তাঁর চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এলে হামলাকারীরা দ্রæত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি সোমবার(২৯জানুয়ারী) থানায় সাধারণ ডায়েরি করেছেন। তিনি অভিযোগ করেন,এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা নেয়নি এবং দোষীদের গ্রেপ্তার করেনি। তিনি দোষীদের দ্রæত গ্রেপ্তার করে শাস্তি দাবী করেন। তিনি নির্বিঘেœ ও সার্বক্ষণিক নিরাপত্তা নিয়ে চলাচল করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট জোর দাবি জানান।

তাঁর ওপড় হামলার কারণ সম্পর্কে উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার বলেন, গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য গণসংযোগ ও প্রচারণা চালানোর জন্য আমার উপর এ হামলা হয়েছে বলে আমার ধারণা।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আনোয়ার হোসেন জানান,উপজেলা চেয়াম্যানের ওপড় হামলার ঘটনায় চেয়ারম্যান গত সোমবার(২৯জানুয়ারী) সাধারণ ডায়েরি করেছেন। এ ব্যাপারে দোষীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS