শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মাদকমুক্ত সুস্থ জাতি ও সমাজ গড়তে চাই ——-জাকারিয়া জাকা এমপি

মাদকমুক্ত সুস্থ জাতি ও সমাজ গড়তে চাই ——-জাকারিয়া জাকা এমপি

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য বলেছেন, আমরা বীরগঞ্জ ও কাহারোলকে মাদকমুক্ত সুস্থ জাতি ও সমাজ গড়তে চাই।

রবিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিতে¦ মত বিনিময় সভায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাবৃন্দের মতবিনিময় সভায় সংসদ সদস্য মোঃ জাকারিয়া জাকা এ কথা বলেন।

জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাবৃন্দের মতবিনিময় সভায় মোঃ জাকারিয়া জাকা আরও বলেন, মাদক এক নীরব ঘাতক। ধর্ষণ, খুন, চুরি, ছিনতাই, বিয়ে বিচ্ছেদের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ার ম‚লে রয়েছে মাদক। পাড়া-মহল্লায় উঠতি বয়সের কিশোর গ্যাং গ্রæপগুলো যে অপরাধমূলক কাজ করছে তার পেছনেও রয়েছে এই মাদক। মাদকদ্রব্যের প্রতি আসক্তি কতটা ভয়াবহ রূপ নিতে পারে, বর্তমানে তার প্রভাব অতটা বোঝা না গেলেও সুদ‚রপ্রসারী মারাত্মক প্রভাব রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবু হুসাইন বিপু, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নূরিয়াস সাঈদ সরকার, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোঃ রকনুজ্জামান বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিঞা, উপজেলা কৃষকলীগের সভাপতি শিবলি সাদিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ দলীয় নেতৃবৃন্দ ।

২৩ বার ভিউ হয়েছে
0Shares