শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রতিটি জেলায় রেলপথ হবে : দৌলতদিয়া ফেরিঘাটে রেলমন্ত্রী

প্রতিটি জেলায় রেলপথ হবে : দৌলতদিয়া ফেরিঘাটে রেলমন্ত্রী

স্বাধীনতার পর প্রথম রাজবাড়ীতে পূর্ণ মন্ত্রী হয়েছেন মো. জিল্লুল হাকিম। রেল মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর আজ বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া ফেরিঘাট হয়ে রাজবাড়ীতে আসনে তিনি। দৌলতদিয়া ফেরিঘাটে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা ও পথসভা আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম।

তিনি বলেন, ‌‘বিএনপি সারা দেশের রেলপথ বন্ধ করে দিয়েছে। প্রতিটি জেলায় রেলপথ চালু করা হবে। সারা দেশের রেলপথ চালু করলে দেশের উন্নয়ন হবে। অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধি পাবে। রেলপথ চালু হলে ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ ঘটবে।’

পথসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালাম চৌধুরী রুমা, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ঘোষ, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র নজরুল ইসলাম মন্ডলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সেখানে থেকে বিকালে রাজবাড়ী সার্কিট হাউজে আসেন রেলমন্ত্রী। সেখানে গার্ড অব অনার প্রধান করা হয় তাকে। গার্ড অব অনার শেষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসেন রেলমন্ত্রী। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS