শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যার মামলায় প্রধান অভিযুক্ত গ্রেপ্তার এক

কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যার মামলায় প্রধান অভিযুক্ত গ্রেপ্তার এক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত আড়াই বছর বয়সী জুনাইদ মিয়াকে পিটিয়ে হত্যার মামলায় মো. হাতেম আলী (৪৮)  নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত  লক্ষীপুর গ্রামের আ: আজিজের ছেলে।
আজ সোমবার (১ জানুয়ারি) সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে ও গ্রেপ্তারকৃতকে দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এরআগে গত রোববার রাতেই নিহতের বাবা আব্দুল মালেক বাদী হয়ে মো. হাতেম আলীসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ে আরো ৪/৫ জনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । মামলা দায়ের পর সোমবার ভোরে ওই ঘটনায় অভিযুক্ত মো. হাতেম আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ।
নিহত শিশু জুনাইদ মিয়া ওই গ্রামের মো. আব্দুল মালেক ও মোমেনা আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান। উল্লেখ্য, উপজেলার খারনৈ ইউনিয়নের  লক্ষীপুর গ্রামের নিহতের বাবা মো. আব্দুল মালেক ও প্রতিবেশী মো. হাতেম আলীর মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলা ও চলমান রয়েছে । রোববার বিকেলে বাড়ীতে মা মোমেনা আক্তারের কোলে শিশু জুনাইদ ঘুমাচ্ছিল। এসময় ৬/৭ জন মিলে বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে করে মা মোমেনা মাথায় আঘাত পেয়ে আহত হন। এসময় কোলে থাকা শিশু জুনাইদের মাথায় আঘাত লাগলে খিচুনি দিয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশু জুনাইদের লাশ উদ্ধার করে থানা পুলিশ ।
এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক  বলেন,  নিহতের লাশ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি হাতেম আলীকে জেলা আদালতে পাঠানো হয়েছে । বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
২৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS