শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নৌকা সমর্থকদের কুপিয়ে ও গুলি করে যখম  সন্ত্রাসীদের ব্যবহৃত গুলির খোসা উদ্ধার

নৌকা সমর্থকদের কুপিয়ে ও গুলি করে যখম  সন্ত্রাসীদের ব্যবহৃত গুলির খোসা উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধ।। পটুয়াখালীর বাউফলে নৌকা সমর্থকদের কুপিয়ে ও গুলি করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাউফল উপজেলার বগা ইউপির দক্ষিন সাবপুর গ্রামের লাল খানের বাড়ির উত্তর পাশে এঘটনাটি ঘটেছে। ঘটনাস্থ্ল থেকে একটি শট গানের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তবে আহতদের  দাবি বাউফল উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার পুত্র বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান ২০/২২ সহযোগীদের নিয়ে এ ঘটনা ঘটিয়েছেন ।
আহতরা হলেন মোঃ রেজাউল খান (৫০), অলিউল (২৫) ফেরদাউস মুন্সী (২০)। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে রেজাউল খানের অবস্থা আশংকাজনক।
জানা যায়, বগা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও নৌকা মার্কার সমর্থক মোঃ রেজাউল খান অন্যান্য সহযোগীদের নিয়ে  গতকাল  শুক্রবার রাত সাড়ে আটটার দিকে একই ইউনিয়নের যাদুরকাঠি হিন্দু পাড়া নৌকা মার্কার একটি উঠান বৈঠক শেষে পার্শ্ববর্তী অসুস্থ বয়স্ক নৌকা মার্কার কর্মী দিলীপ মাস্টারকে দেখতে যান। রাত পোনে দশটার দিকে রেজাউল খান সহযোগীদের নিয়ে তার বাড়ির উত্তর পাশে পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা রেজাউল খানের সহযোগীদের  গতিরোধ করে এলোপাতাড়ি ভাবে গুলি করে কুপিয়ে পিটিয়ে রেজাউল খানসহ অন্যান্যদের আহত করে।
আহতরা জানান, বাউফল উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নির্দেশে তার পুত্র বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসানের নেতৃত্বে ভাগিনা শাহাবুদ্দিন ও আশরাফসহ ২০/২২ জনের সন্ত্রাসীরা এ হামলা করেছে।
এবিষয়ে বগা পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে একটি শটগানের গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সুনিত কুমার গায়েন বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS