মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
উখিয়ায় ১ লক্ষ ৬০ হাজার ইয়াবা ও নগদ টাকাসহ মাদককারবারী গ্রেফতার

উখিয়ায় ১ লক্ষ ৬০ হাজার ইয়াবা ও নগদ টাকাসহ মাদককারবারী গ্রেফতার

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। কক্সবাজারে উখিয়া উপজেলার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ ৬০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৩৩ হাজার ৫ শত টাকাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। মঙ্গলবার রাতে উপজেলার পালংখালী ইউনিয়নের পূর্ব পাড়ির বিল সর্দার বাড়ির এলাকার মঞ্জুর আলমের বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদককারবারী হলেন,পালংখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর (বাবুল মেম্বারের বাড়ীর পাশে)পূর্ব ফারির বিল এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে মঞ্জুর আলম প্রকাশ মঞ্জুর মিস্ত্রি (৫০)।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী বুধবার বিকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, র‌্যাব-১৫, আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউনিয়নের পূর্ব পাড়ির বিল সর্দার বাড়ির এলাকায় মঞ্জুর আলমের বসত বাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট মজুদ রয়েছে।
উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের অভিযানিক দল উক্ত এলাকার জনৈক মঞ্জুর আলমের বসত বাড়ির সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মঞ্জুর আলম নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার সাথে থাকা বস্তা তল্লাশী করে ১ লক্ষ ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক বিক্রয়ের নগদ ৩৩, হাজার ৫শত টাকা ১টি এন্ড্রয়েড, ১টি বাটন মোবাইল জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং বিভিন্ন পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS