সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা 

মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা 

পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালীর গলাচিপায় তেরো বছরের এক কিশোরী মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।বৃহস্পতিবার সন্ধ্যার পরে গোলখালী ইউনিয়নের দুলাল সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।
পরিবারিক সূত্রে জানা যায়, লামিয়া পিতা মো. দুলাল সিকদার ও মাতা মোসা. লাইজুর সাথে ঢাকায় থাকতো। ঘটনার ৪ দিন পূর্বে লামিয়ার বাবা-মা তাকে দাদা-দাদির কাছে রেখে আবার ঢাকায় চলে যায়। ঘটনার দিন সকালে মোবাইল ফোনের মাধ্যমে তার মায়ের সাথে মান-অভিমান হয়। পরে বিকেল ৩ টার দিকে লামিয়ার দাদা ও দাদি ধান কাটার কাজে বাহিরে যায়, বিকাল ৫ টায় তার দাদা ও দাদি ঘরের দরজা খোলা দেখতে পায় এবং ঘরের ভিতরে প্রবেশ করে লামিয়াকে ঝুলন্ত দেখতে পেয়ে ডাক-চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরবর্তীতে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ থেকে প্রাথমিক ধারণা করা যাচ্ছে মায়ের সাথে অভিনয় করে আত্মহত্যা করেছেন।মৃত লামিয়ার দাদা মো. হালেম সিকদার (৫৬) বলেন, ‘আমি ও আমার স্ত্রী ধান কাটতে যাই ধান কাটা শেষে বাড়িতে এসে দেখি লামিয়া আড়ার সাথে ওড়নার পেঁচানো অবস্থায় পেয়ে আমার স্ত্রী দ্রুত লামিয়াকে নিচে নামিয়ে আনে এবং পুলিশকে খবর দেই’
এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আলম খান বলেন, ‘এ ঘটনায় গলাচিপা থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। যার মামলা নম্বর- ৯৫। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS