বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুর জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

রংপুর জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের বিরোধী দলীয় চীপ হুইপ, জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, দ্রব্যমূল্যের বৃদ্ধির কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। সরকারের বিভিন্ন দপ্তরে সর্বগ্রাসী দুর্নীতির কারণে সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারছে না। দ্রব্যমূল্যের এই উর্ধগতি নিয়ন্ত্রণ করতে না পাড়ায় সাধারণ মানুষ সরকারের কাছ থেকে দুরে চলে যাচ্ছে। এটা সরকারকে বুঝতে হবে।
গতকাল সোমবার বিকেলে জাতীয় পার্টির সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
তিনি বলেন, আগামী নির্বাচনে বৃহত্তর রংপুরের ২২ টি আসন ফিরিয়ে আনতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যেখানে কমিটি হয়নি, সেখানে কমিটি করতে হবে। যারা ভাল করবেন। তারা কমিটিতে ভালো জায়গায় থাকবেন। নির্বাচনের সময় ভালো জায়গায় মনোনয়ন পাবেন। ব্যাক্তিগত ভাবেও তাদের পুরস্কৃত করা হবে। আর যারা কাজ করতে পারবে না তাদের ব্যাপারে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে।
তিনি আরোও বলেন, বৃহত্তর রংপুরো ২২টি আসনে জাতীয় পার্টির প্রার্থী মনোনীত করবেন রংপুরের জাতীয় পার্টি। তাই আগামী কুরবানী ঈদের পূর্বে রংপুর জেলার সকল ইউনিয়ন ও উপজেলায় কাউন্সিলের মাধ্যমে জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠন গুলোর কমিটি সম্পন্ন করার নিদের্শ প্রদান করেন তিনি।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আজমল হোসেন লেবু, আব্দুল মান্নান, অর্থ সম্পাদক মোঃ শফি, যূগ্ম সম্পাদক রুহুল আমীন লিটন, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সদস্য সচিব ও রংপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহাবুব, বদরগঞ্জ উপজেলা নেতা এ্যাড. মোকাম্মেল হক চৌধুরী, পীরগঞ্জ উপজেলা জাপা নেতা যাদু মিয়া, রংপুর মহানগর জাতীয় পার্টির যূগ্ম সম্পাদক ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, রংপুর মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় আব্দুর রহিম বাবলু, জেলা শ্রমিক পার্টির সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামীম সিদ্দিকী, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা সভাপতি আরিফুল ইসলামসহ আট উপজেলার জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বর্ধিত সভায় জাতীয় পার্টির জেলা, আট উপজেলা এবং অঙ্গ ও সহযোগি সংগঠনগুলোর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
৩১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS