শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">ঢাকাস্থ সেনবাগ কল্যান সমিতির কমিটি গঠিত</span> <span class="entry-subtitle">সভাপতি ফারুক,সেক্রেটারী জাহাঙ্গীর ও জসিম সাংগঠনিক সম্পাদক</span>

ঢাকাস্থ সেনবাগ কল্যান সমিতির কমিটি গঠিত সভাপতি ফারুক,সেক্রেটারী জাহাঙ্গীর ও জসিম সাংগঠনিক সম্পাদক

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি ; ঢাকায় বসবাসকারী সেনবাগবাসীদের প্রাণের সংগঠন ঢাকাস্থ সেনবাগ কল্যাণ সমিতির আগামি দুই বছরের জন্য কমিটি গঠিত হয়েছে । এতে ওমর ফারুক ভুঁইয়াকে সভাপতি ও জাহাঙ্গীর আলম ভুঁইয়াকে সাধারণ সম্পাদক এবং সম্পাদক জসিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক করে রোববার ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে সোমবার সন্ধ্যায় এর প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ওই তথ্য নিশ্চিত করা হয়।

কমিটির অপর সদস্যরা হচ্ছে- সহ-সভাপতি করা হয়েছে মোঃ ইউনুস পাটোয়ারী বাচ্ছু, আবুল কাশেম , মোঃ ছায়েফ উদ্দিন শাহাজাদা, এ্যাডভোকেট খোরশেদ আলম, একেএম শওকত আলী চৌধুরী, গোলম কিবরিয়া, মোঃ নুরে আলম ছিদ্দিক ও আবু নাছের খালেককে, যুগ্ম সম্পাদক করা হয়েছে, ইসমাইল হোসেন মজুমদর, মোঃ জাফর আহম্মদ ও মোঃ সালা উদ্দিনকে, অর্থ সম্পাদক করা হয়েছে আবদুর রশিদ পাটোয়ারীকে, সহ সাংগঠনিক সম্পাদক করা হয়েছে প্রফেসর মোঃ আবদুস সাত্তার, মোঃ মোস্তফা ও মাসুদ পারভেজকে ,দপ্তর সম্পাদক শাহজালাল। প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। সাহিত্য ও ক্রীড়া সম্পাদক রায়হান হোসেন সবুজ। ছাত্রছাত্রী বিষয়ক সম্পাদক সফিকুজ্জাস সীমু। সহ-ছাত্রছাত্রী বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মিঠু। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আতাউর রহমান সবুজ। ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সালে আহমেদ। মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক করা হয়েছে ব্যারিষ্টার তাহমিনা আক্তারকে। সদস্য করা হয়েছে মকবুল আহমেদ,মোশরফ হোসেন, প্রকৌশলী এমএ তালেব, মোজাম্মেল হোসেন সেলিম, মোঃইসমাইল, জাহের মাহমুদ জহির, একরামুল হক ভূঁইয়া ,গোলাম মোর্তৃৃুজা হেলাল ও কামরুলজ্জামান কামরুলকে।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়ীত্ব পালন করেনে মোঃ আবুল খায়ের এবং নির্বাচন কমিশানারের দায়ীত্ব পালন করেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক ও এমএ কুদ্দুস।

১২৬ বার ভিউ হয়েছে
0Shares