বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাহিত্যই সমাজকে  নিয়ন্ত্রন করে :ড.নজরুল হক চৌধুরী

সাহিত্যই সমাজকে নিয়ন্ত্রন করে :ড.নজরুল হক চৌধুরী

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতি সংসদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবীণ শিক্ষাবীদ ও লেখক প্রফেসর ড. মো: নজরুল হক চৌধুরী বলেছেন, মানুষের চিন্তা চেতনার বহিপ্রকাশ ঘটে সাহিত্যের মাধ্যমে। আর সাহিত্যই সমাজকে নিয়ন্ত্রন করে। যেকোন ভালো কাজ করা, প্রতিষ্ঠার জন্য এবং সফল করতে সংগঠনের বিকল্প নেই। গোলাপগঞ্জ অতীত কালে থেকেই একটি অগ্রসরমান উপজেলা। এখানে জন্ম গ্রহণ করেছেন অনেক জ্ঞানী গুণী লেখক ও সাহিত্যকগণ।

গতকাল শনিবার বিকেলে গোলাপগঞ্জ চৌমুহনীস্থ মার্ভেলাস টাওয়ারের ২য় তলার একটি হলরুমের আয়োজিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবীদ কবি বাসিত ইবনে হাবিব, প্রবাসী লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান। গোলাপগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতি সংসদের সাধারণ সম্পাদক শাহেদ আহমদ চৌধুরীর সঞ্চালনায় ও কে.এম আব্দুল্লাহ’র পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংসদের সভাপতি সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী।

বক্তব্য রাখেন ও লেখা পাঠে অংশগ্রহন করেন সহ-সাধারণ সম্পাদক গোলাম দস্তগীর খান ছামিন, নির্বাহী কমিটির সদস্য, সহকারি অধ্যাপক খন্দকার ফরিদুজ্জামান, মো: ছয়েফ উদ্দিন, ইসমাইল হোসেন সিরাজী, প্রভাষক শামসুল ইসলাম, কবি সামছুল ইসলাম, ফরিদ আহমদ, সালমান কাদের দিপু প্রমুখ।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS