সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
স্মার্ট এলাকা গড়ে তোলার আন্দোলনে নেতৃত্ব দিতে চাই- ব্যারিস্টার কালাম

স্মার্ট এলাকা গড়ে তোলার আন্দোলনে নেতৃত্ব দিতে চাই- ব্যারিস্টার কালাম

হাফিজুল ইসলাম লস্করঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) আসনে অংশগ্রহণের লক্ষ্যে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শনিবার (১৮ নেভম্বর) আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে তা জমা দিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী।
মনোনয়নপত্র জমা দেওয়ার পর ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরে জননেত্রী শেখ হাসিনার যে অঙ্গীকার সেটা বাস্তবায়ন করতে পারে সৎ, যোগ্য এবং জনসম্পৃক্ত দক্ষ জনপ্রতিনিধি। শিক্ষা, অবকাঠামোসহ বিবিধ উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়া আমাদের দায়িত্বের অংশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দেন তাহলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারকে আমি স্মার্ট এলাকা গড়ে তোলার আন্দোলনে নেতৃত্ব দিতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ সিলেট-৬ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ নেতৃবৃন্দ।
২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS