শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আওয়ামী লীগের গোছানো মাঠে রাব্বানীর অত্যাচার, ক্ষুদ্ধ তৃণমূল 

আওয়ামী লীগের গোছানো মাঠে রাব্বানীর অত্যাচার, ক্ষুদ্ধ তৃণমূল 

তানোর প্রতিনিধি: উত্তরবঙ্গের মধ্যে আলোচিত ও গুরুত্বপূর্ণ সংসদীয় আসন  রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী)। বর্তমানে আসনটির অভিভাবক রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধূরী। কিন্তু গত সংসদ নির্বাচন থেকে এ আসনে ফারুক চৌধূরীর বিরুদ্ধে মাঠ নষ্ট করতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বলে  ভুয়া বগি আওয়াজ উঠানো দুইবার উপজেলা পরিষদ নির্বাচনে ফেল করা গোলাম রাব্বানী তার পক্ষে কোন জনমত সমর্থন না পেয়ে হতাশ হয়ে পড়েছেন বলে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের মধ্যে গুঞ্জন বইছে।
তৃণমূল নেতাকর্মীদের অভিযোগ,তানোর-গোদাগাড়ী আসনে যেকোন মূল্য বর্তমান তিন বারের সফল জনপ্রিয় এমপি ওমর ফারুক চৌধুরীর ব্যক্তি ইমেজ নষ্ট করে নৌকা ডোবাতে আওয়ামী লীগের বিরুদ্ধে জামাত বিএনপির সাথে গোপনে আঁতাত করে তাদের অর্থের বিনিময়ে বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে অপচেষ্টা চালাচ্ছেন দুইবার উপজেলা পরিষদ নির্বাচনে ফেল করা ভুয়া মনোনয়ন প্রত্যাশী গোলাম রাব্বানী।
সম্প্রতি,গোলাম রাব্বানী তার ফেসবুকে পোস্ট করেছিলেন, শুকর আলহামদুলিল্লাহ, এই মাত্র প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ সূত্রে জানা গেলো সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘটিয়ে মনোনয়নের চুড়ান্ত তালিকায় আমার নাম তালিকাভুক্ত হয়েছে, ইনশাল্লাহ।জয় বাংলা জয় বঙ্গবন্ধু । যা নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। জনসাধারণসহ রাজনৈতিক অঙ্গনে শুরু হয় সমালোচনার ঝড়। জনসাধারনের মধ্যে প্রশ্ন-উঠে যেখানে সারাদেশের কোন আসনে মনোনয়ন ঘোষণা করা হলনা, সেখানে তানোর-গোদাগাড়ী আসনের মনোনয়ন রাব্বানীকে দেয়ার নাম চুড়ান্ত করলো প্রধানমন্ত্রী। আর এমন খবর মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সবার আগে রাব্বানী পেয়ে ফেসবুকে পোস্ট দিলো। যা শুধু তার ফেসবুক আইডি থেকে ও তার অনুসারীদের ফেসবুক পেজেই দেখা গেছে। কোন পত্রিকা বা টিভি নিউজে দেখা যায়নি।
সারাদেশের মধ্যে যদি তার নাম চুড়ান্ত হতো তাহলে তিনি খবরের শিরোনাম হয়ে যেতেন। আসলে  তিনি মনোনয়ন পাবেন না যেনেও এমপি ওমর ফারুক চৌধুরীর গোছানো মাঠ নষ্ট করতে এমপির বিরুদ্ধে মাঠে ঘাটে মিথ্যাচার চালিয়ে যাচ্ছেন। এতে করে নির্বাচনী সময় যতই ঘনিয়ে আসছে, ততই রাব্বানীর কর্মকান্ডে ক্ষিপ্ত হয়ে উঠছে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী সমর্থকরা। যেকোন সময় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা মাঠে ঘাটে দিতে পারে গণধাওয়া বলেও শঙ্কা প্রকাশ করেন নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর সাথে কথা বলার জন্য একাধিক বার যোগাযোগ করেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি। এবিষয়ে জেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহাবুর রহমান মাহাম বলেন,গোলাম রাব্বানী ভোট করতে নয় মাঠে নেমে এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে মিথ্যাচার করে বেড়াচ্ছেন। যে লোক উপজেলা পরিষদ নির্বাচনে দুইবার মনোনয়ন পেয়ে বিপুল ভোটে ফেল করেন। সে কিভাবে নৌকার মনোনয়ন পাবে। আসলে গায়ে মানেনা তিনি মোড়ল। তিনি মাঠে ঘাটে এসব করে তার অনুসারীদের কাছে থেকে ধার দেনা করা টাকা গুলো হালাল করার জন্য মনোনয়ন প্রত্যাশী বলে বগি আওয়াজ দিচ্ছেন। যে যাই বলুক তানোর-গোদাগাড়ী আসনে এমপি ওমর ফারুক চৌধুরীর কোন বিকল্প নাই। আর সেই সম্ভাবনাও নাই।
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS