মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাইরে থেকে এসে বিশৃঙ্খলা করবে তা মেনে নেয়া হবেনা- এমপি আয়েন 

বাইরে থেকে এসে বিশৃঙ্খলা করবে তা মেনে নেয়া হবেনা- এমপি আয়েন 

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা বৃহত্তর বানিজ্যিক এলাকা কেশরহাট বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছেন স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি। বৃহস্পতিবার সন্ধার পর কেশরহাট উচ্চবিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলমত নির্বিশেষে বাজারের কাপড় ব্যবসায়ী, গার্মেন্টস ব্যবসায়ী, কসমেটিকস ব্যবসায়ী, কীটনাশক ব্যবসায়ী, মসলা ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আয়েন উদ্দিন বলেন, কেশরহাট বাজার সারাদেশব্যপী পরিচিত। গত কয়েকদিন আগে আমার কাছে খবর এলো গোপনে বিরোধীরা মিছিল করবে। তারা তানোর, মান্দা, বাগমারা উপজেলা থেকে এসে কেশরহাটে জড়ো হবে পিকিটিং করবে। এমন খবরে থানা প্রশাসনের সমন্বয়ে চেষ্টা করেছি প্রতিহতের। তিনি ব্যবসায়ীদের বলেন, বাইরে থেকে এসে তারা ঝামেলা করবে আর পুলিশের হাতে গ্রেফতার হবেন আপনারা। এটা আমি মেনে নিতে পারবোনা। কেশরহাট মোহনপুরের ব্যবসায়ীরা ভালো থাকলে আমি ভালো থাকবো। এ এলাকার অনেকে মনে করেন পবা মোহনপুরের বাইরে রাজশাহী থেকে এসে মহামানব সাজবে। আমি কিন্তু এটা মনে করিনা। নির্বাচনের আগেই তারা এসব করে। ব্যবসায়ীদের সতর্ক করে বলেন, বাইরের কেউ যেন এসে কাউকে ক্ষতিগ্রস্ত করতে না পারে। দলমত নির্বিশেষে সকলে একত্রে থাকবেন এটাই আশা করেন তিনি। পরিশেষে তিনি ব্যবসায়ীদের সুবিধার্থে পুরোটা বাজার সিসি ক্যামেরার আওতার আনার ঘোষণা দেন।
সভার সভাপতিত্ব করেন গার্মেন্টস ব্যবসায়ী ফিরোজ ইসলাম। সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রোবায়েত হোসেন উজ্জ্বল ও বিশিষ্ট সমাজসেবক দেলোয়ার হোসেন। সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি একরামুল হক বিজয়, কেশরহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আনোয়ারুল হক হেনা, কেশরহাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি সাহেদুজ্জামান মুক্তা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসরাফিল হোসেন রনি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক বিপুল রায়হানসহ সকল ব্যবসায়ীরা।
৯৬ বার ভিউ হয়েছে
0Shares