শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুন্নি নাশকতা মামলায়আটক

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুন্নি নাশকতা মামলায়আটক

ইয়ানূর রহমান : নাশকতা মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবিরা নাজমুল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও য আটক করেছে র‌্যাব।

শনিবার (৪ নভেম্বর) দিনগত রাতে যশোর ঘোপ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মুন্নী ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর গ্রামের প্রয়াত বিএনপি নেতা নাজমুল ইসলামের স্ত্রী।

ঝিকরগাছা থানার মামলা সূত্রে জানা যায়, ৩১ অক্টোবর সাবিরা নাজমুল মুন্নীর নেতৃত্বে ৪০-৫০ জন দুষ্কৃতকারী নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে যশোরের ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর এলাকার তিন রাস্তার মোড়ে (ট্রাক টার্মিনাল) ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনার পর ঝিকরগাছা থানায় মামলা হয়। মুন্নীর বিরুদ্ধে ঝিকরগাছা থানায় আরও দুটি বিস্ফোরক মামলা রয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, সাবিরা নাজমুল মুন্নী ঝিকরগাছা থানার একটি নাশকতা মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, তিনি যশোর পৌরশহরের ঘোপ জেল রোড এলাকায় আত্মগোপনে আছেন।

শনিবার দিনগত রাতে যশোর র‌্যাব ক্যাম্পের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে মুন্নীকে গ্রেফতার করা হয়।তিনি আরও বলেন, আইনানুগ ব্যবস্থা নিতে গ্রেফতার আসামিকে যশোর ঝিকরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS