মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
স্টুডেন্ট ও চাকুরী ভিসায় জাপানে গমন ইচ্ছুকদের নিয়ে সেনবাগে জাপানী ভাষা শিক্ষার ফ্রি সেমিনার

স্টুডেন্ট ও চাকুরী ভিসায় জাপানে গমন ইচ্ছুকদের নিয়ে সেনবাগে জাপানী ভাষা শিক্ষার ফ্রি সেমিনার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী ,নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ থেকে স্টুডেন্ট ও জব ভিসায় জাপানে গিয়ে ক্যারিয়ার গড়া ও স্থায়ী ভাবে বসবাস কারীদের নিয়ে জাপানী ভাষা শিক্ষার ফ্রি সেমিনার সোমবার সেনবাগে ছমির মুন্সিরহাট বাজারস্থ মোহাম্মদিয়া মিনি চাইনিজ রেষ্টুরেষ্টে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ-জাপানের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত জাপানী ভাষা শিক্ষা ইনষ্টিটিউট কর্তৃক আয়োজিত সকালে সমাজসেবক আহছান উল্লাহ সভাপতিত্বে ও মঞ্জুর সঞ্চালানায় অনুষ্ঠিত ফ্রি সেমিনারে প্রধান অতিথি ছিলেন, জাপানী নাগরিক কনসালটেন্ড ওয়াইকিতুমু সান। বিশেষ অতিথি জাপানী ল্যাংগুয়েজ ইনষ্টিটিউটের ম্যানিজিং ডিরেক্টর আবু বক্কর ছিদ্দিক। এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ব্যবসায়ী তাজুল ইসলাম, সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, মোঃ দুলাল মিয়া, ২নং ওয়ার্ড মেম্বার রবিউল ইসলাম মানিক, সাবেক মেম্বার আবু নাছের ও ভাষা শিক্ষা প্রশিক্ষক আল আমিন মাহমুদ।

আয়োজকরা জানান,যারা স্টুডেন্ট ও জব ভিসায় জাপানে গিয়ে ক্যারিয়ার গড়তে চান তাদেরকে সেনবাগের ছমির মুন্সির হাট বাজারস্থ আবদুল্লাহ টাওয়ারের ৪র্থ তলায় জাপানী ভাষা শিক্ষা ইনষ্টিটিউটে যোগাযোগ করার জন্য।

৭০ বার ভিউ হয়েছে
0Shares